প্রিয় গ্রাম
- রেজাউল করিম ০২-০৫-২০২৪

স্বপ্নের মতো সুন্দর তুমি যেনো কল্পনার ছবি আঁকা,
আমাদের এই বেড়ীপটল গ্রাম।
তোমার কথা ভুলতে পারিনা,
তাইতো আমি ভাবি অবিরাম।
যেথায় যাই সেথায় পাই,
এমন প্রকৃতির ছায়া।
পাইনা খুঁজে কোথাও আমি,
লাগে শুধু মায়া।
সেই ছোট্ট বেলার স্মৃতির কথা,
মনে দেয় আজো দোলা,
লাটিম,মার্বেল,কানামাছি আরো কতো খেলা।
সেটা কি কখনো যায় ভোলা।
সুখের আশায় টাকার নেশায়
আজ আমি কত দূড়ে,
একা একা বসে ভাবি আমি,
কবে যাবো ফিরে,প্রিয় বেড়ীপটল গ্রামে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৬-০৬-২০২০ ০০:১৭ মিঃ

শ্রুতিমধুর লেখা।